অতুলনীয় তুমি
- মোঃনজরুল ইসলাম - সমুদ্রস্রোত ০২-০৫-২০২৪

এসব অবাস্তব তুলনার পক্ষপাতিত্ব আমি নই বাপু...
তুমি ঐ নীল আকাশের নীলাম্বরী,
তুমি ঐ জোৎস্না রাতের কল্লোলিনী,
তোমার চোখের আবাহনীচক্র বিশাল সমুদ্রের জলরাশি,
তোমার ঠোঁটের কিনারায় হিরকচূর্ণ স্নিগ্ধহাসি।
ব্লা ব্লা ব্লা....
কি হবে এতো উপমা দিয়ে সাজিয়ে তোমায়..
আমি জানি এতে কোনো লাভ নেই
কারণ তুমি তোমার মতোই অনন্যা।
আমি জানি তুমি শুধু তোমার মতোই....
এই আমি আমার মতো করে
ঐই তোমার মতো তুমিকেই ভালোবেসেছি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।